ঈশ্বরদী আটঘরিয়া আসনের স্বতন্ত্র প্রার্থী পাঞ্জাব আলী বিশ্বাস কে বিজয় লক্ষে গণসংযোগ


প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০২৩, ৮:৪৮ অপরাহ্ন / ৯৬
ঈশ্বরদী আটঘরিয়া আসনের স্বতন্ত্র প্রার্থী পাঞ্জাব আলী বিশ্বাস কে বিজয় লক্ষে গণসংযোগ

লাবলু বিশ্বাস, পাবনা জেলা প্রতিনিধি-

আজ ২৫ ডিসেম্বর সোমবার, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পাবনা ৪ আসনে ঈগল মার্কা প্রতীকের বিজয় করার লক্ষে ঈশ্বরদী বরইচারা হাটে আজ বিশাল গণসংযোগ অনুষ্ঠিত হয়।

বিকালে পাবনা ৪ ঈশ্বরদী আটঘরিয়ার নয়নের মনি গণ মানুষের নেতা, সুযোগ্য নেতা সাবেক সংসদ সদস্য ঈগল মার্কা প্রার্থী পান্জাব আলী বিশ্বাস এর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে বরইচারা হাটে একটি বিশাল পথসভা অনুষ্ঠিত হয়।

উক্ত পথসভায় ঈশ্বরদী উপজেলার বিভিন্ন এলাকা থেকে বড়ই চারা হাটে আশা হাজার হাজার জনসাধারণ ও নেতাকর্মীদের উপস্থিতিতে একটি পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত হাজার হাজার নেতা কর্মী সমর্থকরা বিভিন্ন এলাকা থেকে আশা নেতা কর্মীরা পথসভায় জমায়েত হয়ে, ঈগল মার্কার স্লোগানে স্লোগানে পথসভাটি মুখরিত করে তোলেন।

ঈশ্বরদী আটঘরিয়া আসনের স্বতন্ত্র প্রার্থী পাঞ্জাব আলী বিশ্বাসের ঈগল মার্কা প্রতিকের পথসভায় প্রধান বক্তা ছিলেন ঈশ্বরদী লক্ষীকুন্ডা ইউনিয়নের জনপ্রিয় সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, আনিস মোল্লা। তিনি তারা বক্তব্যে উপস্থিত জনসাধারণ ও রিক্সা শ্রমিক দিনমজুর সবার কাছে ঈগল মার্কা প্রতীকে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

এবং আগামী ৭ জানুয়ারি গোল মার্কা প্রতীকে ভোট ও সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। বরইচারা হাটে বিকালে পথসভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঈশ্বরদী আটঘরিয় বাসির আশ্বাস পাঞ্জাব আলী বিশ্বাস।

প্রধান অতিথি হিসেবে ঈশ্বরদী আটঘরিয়া আসনের ঈগল মার্কা প্রতীকের প্রার্থী সাবেক সংসদ সদস্য পাঞ্জাব আলী বিশ্বাস দীর্ঘক্ষণ বক্তব্য রাখেন। উক্ত বক্তব্যে তিনি বলেন আমি আপনাদের অনুরোধে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আর এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়াতে নেত্রী স্পষ্টভাবে বলে দিয়েছেন।
আপনারা নিজ কর্ম গুনে সাধারণ জনগণের ভোটে নির্বাচিত হলে আমি আপনাদের সাধুবাদ জানাই। তিনি তার বক্তব্যে আজকে আবারও বলেন, আপনাদের ভোটে আমি নির্বাচিত হলে, ঈশ্বরদী রেলওয়ে গেটে ওপর ফ্লাইওভার নির্মাণসহ বন্ধ বিমানবন্দর চালু করা হবে।

এ সময় তিনি আরো বলেন ঈশ্বরদী আটঘরিয়া স্মার্ট যুগের সঙ্গে তাল মিলিয়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবেন। আমার নিজস্ব কোন ব্যাংক ব্যালেন্স নেই, আপনারা আমার সম্পদ,
আমি অতি সাধারণ একটি মাটির মানুষ, আমার একটাই লক্ষ্য হবে ঈশ্বরদী আটঘরিয়া কে দুর্নীতি মুক্ত, টেন্ডারবাজি মুক্ত করবো। আমার কোন বাড়ি গাড়ি ব্যাংক ব্যালেন্স নেই। আমি আপনাদেরই সন্তান ২৮ বছর বয়সে প্রথম পার্লামেন্টের সদস্য হয়েছিলাম ইচ্ছা করলে অনেক কিছু করতে পারতাম, তাই আমি আবারও বলছি আপনারা যোগ্য প্রার্থী দেখে দল-মত নির্বিশেষে ৭ জানুয়ারি সারাদিন ঈগল মার্কায় ভোট দিবেন এবং আপনাদের কাছে আবারো দোয়া ও ভোট প্রার্থনা করছি।